1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক রাজশাহীতে আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে “কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ” জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয়

বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৯ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

আজ শনিবার ৪ই মে মাগরিবের নামাজের পর গোপালগঞ্জ এর কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি গোপালগঞ্জ জেলার সর্ববৃহত শপিং কমপ্লেক্স এ্যাডভান্স জামান সেন্টার, এনআরবি ব্যাংকের স্বত্বাধিকারী এবং একাধিক মসজিদ মাদ্রাসা ও এতিম খানার নির্মাতা এম. বদিউজ্জামান তার নিজ বাস ভবন গোপালগঞ্জ এলজিডি এর মোড় সুফিয়া ভবনে বিরাট এক দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠানের আয়োজন করেন।
দোয়া ও মিলাদ মাহফিলের পরিচালনা করেন গোপালগঞ্জ কোর্ট মসজিদের বড় হজুর মুফতি হাফিজুর রহমান।
দোয়ার অনুষ্ঠানটির সার্বিক পরিচলেনা করেন মুন্সী রাকিবুজ্জামান রাকিব।
আনুষ্ঠানে সকল মসজিদ মাদ্রাসার এতিম, মসজিদের ইমাম, মোয়াজ্জেম, শহরের গন্যমান্ন ব্যক্তিবর্গ, পৌর কাউন্সিলর, রাজনৈতিক নেতা ও তার নিজস্ব আত্মীয় স্বজনেরা সহ প্রায় ১ হাজার লোকের খাওয়া দাওয়ার আয়োজন করা হয়।
দোয়া ও মিলাদ মহফিল শেষে এম বদিউজ্জামান সকলের কাছে মাফ চেয়ে বলেন, আমার বয়স হয়ে গেছে কখন আল্লাহর ডাক পড়ে যায়, আমি যদি কখনো কোন ভুল, অন্যায় কিছু করে থাকি বা আমার কথায় ও কাজে কোন কষ্ট আপনারা পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।তিনি উপস্থিত সকলের কাছে তার জন্য দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park