1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

শায়খুল হাদিস আল্লামা মুহিব্বুল হকের মৃত্যুতে এড. সালেহ চৌধুরীর শোক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ২৭৮ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ

দেশের প্রখ্যাত ইসলামী আলোচক, গবেষক এবং চিন্তক, জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহে শাহজালাল (রহ.) মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ি আর নেই।
বুধবার মাগরিবের নামাজের পর তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ি হুজুরের মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ও জাতীয় পার্টি ১০ম কাউন্সিল ও সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য অ্যাডভোকেট এম এ সালেহ চৌধুরী।

এডভোকেট এম এ সালেহ চৌধুরী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এমনকি দোয়া করেন পরুম করুনাময় আল্লাহ হুজুরকে যেন জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন।

বার্তা প্রেরক
আজাদুর রহমান
সাধারণ সম্পাদক
জাতীয় পার্টি
সিলেট জেলা
০১৭১১৯৯৮৩৬১

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park