1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ

ধর্মপাশায় সরকারি খাস জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলন দুইজন ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১২৯ বার পঠিত
রবি মিয়া ধর্মপাশা প্রতিনিধি
 প্রশাসনের অনুমতি না নিয়ে  সরকারি খাস জায়গা অ্যাক্সেভেটর দিয়ে অবৈধভাবে মাটি উত্তোলন করার দায়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় একটি অ্যাক্সেভেটর ও চারটি লড়ি গাড়ি জব্দ এবং উপজেলার পাইকুরাটি ইউনিয়নের জিংলীগড়া গ্রামের  আলমগীর  মিয়া (২৮) ও সুনই গ্রামের মোফাজ্জল হোসেন (৪০) কে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে দুই মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার সুনই সেতু সংলগ্ন এলাকায় এই অভিযান চালানো হয়। ভ্যাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান।  এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কার্যালয়ের সার্ভেয়ার মোনায়েম খান, স্থানীয় বাসিন্দা মিয়া হোসেন, তাজুল ইসলাম প্রমুখ।
      সহকারি কমিশনার (ভূমি)বলেন,জব্দকৃত একটি অ্যাক্সেভেটর ও চারটি লড়ি গাড়ি স্থানীয় এক ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। আদায়কৃত জরিমানার  ৫০হাজার টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park