1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত নড়াইলে সংখ্যালঘুর উপর হামলা ও মারপিটের অভিযোগ থানায় অভিযোগ দায়ের। সবুজ বনায়নে কৃষ্ণচূড়া ফুল, উপভোগ করছেন ফুলপ্রেমী পথিক পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন জগন্নাথপুর থেকে চুরি যাওয়া ইজিবাইক নবীগঞ্জ হতে উদ্ধার, চারজন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী আপত্তিকর অবস্থায় ধরা ইউপি সদস্য মাইরের ভিডিও গণমাধ্যমে। স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার

রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৮৮৩ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক হত-দরিদ্র মানুষের মধ্যে উপহার স্বরূপ নগদ অর্থ বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার যুবসমাজের  হাতে গড়া  আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ” জগন্নাথপুর ইয়াং স্টার ” এর প্রতিষ্ঠালগ্ন থেকে নানাভাবে আর্তমানবতার সেবায় কাজ করা হচ্ছে । এরই ধারাবাহিকতায় চলতি পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে অসহায় হত-দরিদ্র মানুষকে কিছুটা হলেও সহায়তা করার লক্ষে এই সংগঠন এর পক্ষ থেকে ২৬ শে মার্চ রোজ মঙ্গলবার বেলা ২ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর সদরস্থ মোহাম্মদিয়া উড ফার্নিচার প্রাঙ্গণে ও বাড়ী বাড়ী গিয়ে এই সংগঠন সংশ্লিষ্টরা হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার স্বরূপ নগদ অর্থ বিতরণ পৌঁছে দিয়েছেন। এবং এই সংগঠন এর পক্ষ থেকে  পবিত্র রমজানুল মোবারক এর নিয়মানুযায়ী মাগরিব নামাজ পূর্ব সময়ে জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, ” জগন্নাথপুর ইয়াং স্টার ” এর সভাপতি জয়নুর আহমেদ,সাবেক সভাপতি আব্দুল মুকিত, সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সহ সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, অর্থ সম্পাদক  জিয়াউল হক জিয়া, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান, দপ্তর সম্পাদক সোলেমান আহমদ নাইম,শিক্ষা বিষয়ক সম্পাদক আলী আকবর, সহ দপ্তর সম্পাদক সেলাল আহমেদ, সহ প্রচার সম্পাদক সাইদুজ্জামান, তথ্য সম্পাদক তানভীর আহমেদ, সিনিয়র সদস্য আশরাফুল হক, ইকতার হোসেন,সদস্য আলী আহমেদ, সদস্য নিজাম উদ্দিন মুন্না, সদস্য  সাব্বির আলী ও কাওছার আহমেদ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park