1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক

সিলেট মেয়র প্রার্থী পথসভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত
  1. স্টাফ রিপোর্টারঃ           সিলেটে ছাত্রলীগ নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠান ছিল সিসিকে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামানের। সেখানে জনতার উপস্থিতিতে রীতিমতো পথসভা লোকেলোকারণ্য হয়ে পড়ে। এসময় ব্যক্তিগত সফরে সিলেটে থাকা বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় উপস্থিত হয়ে পথসভার আকর্ষণ বাড়িয়ে তোলেন।

মঙ্গলবার (২ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরের ইলেক্ট্রিক সাপ্লাই রোড দিয়ে কোথাও যাচ্ছিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী। তখন ওই এলাকার কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী কুশল বিনিময়ের জন্য তার গাড়ি থামান।

আনোয়ারুজ্জামান গাড়ি থেকে নেমে শুভেচ্ছা বিনিময়ে অংশ নেন। এসময় শেখ তন্ময়ের উপস্থিতিও নেতাকর্মী ও সাধারণ মানুষকে প্রাণচ্ছল করে তোলে। তাৎক্ষণিক আম্বরখানা কাজিটুলা ও শাহীঈদগাহ এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষ ছুটে এসে তাকে ঘিরে ধরেন। তখন সিলেট সিটি করোপোরেশন নিয়ে নিজের স্বপ্ন ও পরিকল্পনার কথা তুলে ধরেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, দেশের প্রথম স্মার্ট সিটি হবে সিলেট। এজন্য যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে।

তিনি আরও বলেন, সিলেটে ছাত্রলীগের শক্তি ও সামর্থ্য আজকের নয়, অনেক আগের। জনগণের পাশে নির্ভরতার প্রতীক হিসেবে দাঁড়িয়ে তা অর্জন করা হয়েছে। সেই ঐতিহ্য ধরে রেখেছেন বর্তমান নেতারা। তিনিও ছাত্রলীগ থেকে উঠে এসেছেন জানিয়ে বলেন, ‘আমি এই মাটির সন্তান। আগামী ২১ জুন ভোটের দিন সিসিক নির্বাচনে নৌকার জয় নিশ্চিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি সিলেট সিটি করপোরেশনের কাঙ্খিত উন্নয়ন নিশ্চিতে দলমত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।

এর আগে আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট এমসি কলেজ ও মদনমোহন কলেজ ছাত্রলীগের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park