1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

শ্রীনগরে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫১ বার পঠিত
ফৌজি হাসান খান রিকু,
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরে ছলিম শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রোকসানা বেগমকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলার বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় জনতা ঘাতক স্ত্রী রোকসানা বেগম (৫২) কে আটক করে রাখে। পরে ঘটনার বিষয় পুলিশ কে জানালে শ্রীনগর থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহত ছলিম শেখ এর লাশ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী রোকসানা বেগম কে আটক করেন। নিহত ছলিম শেখ উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী এলাকার শেখ আউয়ালের ছেলে।
স্থানীয়রা জানান, মৃত ছলিম শেখের প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর একটি মেয়েসহ ২য় স্ত্রী হিসেবে রোকসানা বেগমকে বিয়ে করে। দীর্ঘদিন যাবত ছলিম শেখ সৌদি আরবে থাকতেন। গত ৫ বছর পূর্বে একবারেই দেশে চলে আসেন। দেশের আসার পর থেকেই স্ত্রী রোকসানা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে তাদের ঝগড়াঝাটি লেগেই থাকতো। ঘটনার দিন মঙ্গলবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী রোকসানা বেগমসহ তার আগের স্বামীর সন্তান রোজিনা বেগম (৩০) কে নিয়ে স্বামী ছলিম শেখ কে ঝাড়ু ও লাঠি দিয়ে পিটাতে পিটাতে বাড়ীর গেইটের বাহিরে নিয়ে আসে এবং তার গলায় ধরে বালুতে মুখ চেপে ধরে এতে ঘটনাস্থলে স্বামী ছলিম শেখের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়,পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার দুপুরে স্ত্রী রোকসানা বেগম ঝাড়ু ও লাঠি দিয়ে ছলিমকে পেটাতে থাকেন। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়।
শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান জানান, রোকসানা বেগম নিহত ছলিম শেখের দ্বিতীয় স্ত্রী।পারিবারিক কলহের জেরে শেখ ছলিমকে মারধর করে তার স্ত্রী। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি তার মৃত্যু হয়েছে। মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রোকসানা বেগমকে আটক করা হয়েছে।#
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park