1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন

গাঁজা সহ যুবক আটক

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৫৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

হাইওয়ে কুমিল্লা রিজিয়নের ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার এএসআই মোঃ আব্দুল কাদিরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খাটিহাতা ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোডের সাফকো সিএনজি পাম্পের  সামনে পাকা রাস্তার উপর থেকে ২ কেজি গাঁজা সহ মোঃ স্বপন আলী (৩৫) আটক করা হয়।

গ্রেফতারকৃত মোঃ স্বপন আলী (৩৫) শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বাঁশকান্দী গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত মোঃ স্বপন আলীর বর্তমান ঠিকানা, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার মুল্লার চর।

উল্লেখ্য যে ব্রাহ্মণবাড়িয়া থেকে মাদকের চালান নিয়ে ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাসের জন্য অপেক্ষমাণ, মোঃ স্বপন আলী কে তল্লাশি করে বিশেষ কায়দায় তার শরিলের সাথে বাধা অবস্থায় ২ কেজি গাঁজা পাওয়া যায়।

এ ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আকুল চন্দ্র বিশ্বাসের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনারসতত্যা নিশ্চিত করে বলেন, আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। এসময় তিনি আরো জানান মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park