1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )। তিতাসে শত বছরের পুরানো কবরস্থানের জায়গায় ভবন নির্মাণের অভিযোগ অব্যবস্থাপনা ও জনদুর্ভোগ দূর করনে লোহাগড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কিশোরের মরদেহ উদ্ধার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার প্রভাবশালী এক নেতার সেল্টারে লাইজু মেম্বার গড়েছে অপকর্মের পাহাড়। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিল্লাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন রাজশাহীর চারঘাটে মিনিস্টার কাপ মিনি ফুটবল ২০২৩-২৪ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাঃসম্পাঃ আমির হামজা ঈদের আনন্দ ভাগাভাগী করে নিলেন এতিমদের সাথে।

জামালগঞ্জে ২০ কেজি গাঁজা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৪৬ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ
জামালগঞ্জে ২০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গিয়াস(৪০) ও জৈগন৬০) নামক নারী-পুরুষ দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ মেহেদী হাসান, এএসআই সুমন চন্দ্র গোপ ও এএসআই মোঃ রায়হান উদ্দিন সহ একদল পুলিশ ১২ ই দিবাগত রাত ১১ টা ৪৫ মিনিটের সময় জামালগঞ্জ উপজেলাধীন সাচনা বাজার লঞ্চঘাটে মেসার্স হাজী আব্দুল গনি ওয়াটার ট্রান্সপোর্ট নামক লঞ্চে বিশেষ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর উপজেলার পাগাছং গ্রাম নিবাসী মৃত হুসেন আলীর মেয়ে ও ছেলে মাদক ব্যবসায়ী জৈগন বেগম(৬০) ও মোঃ গিয়াস উদ্দিন (৪০), ২। জৈগন বেগম (৬০) কে গ্রেপ্তার করেন। এসময় আটককৃত ব্যক্তিদ্বয়ের নিকটে থাকা ১টি ট্রলি ব্যাগ ও ১টি কাপড়ের তৈরি ব্যাগ তল্লাশি করে বিশেষভাবে রক্ষিত মোট ২০কেজি গাঁজা উদ্ধারপূর্বক সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় উদ্ধারকৃত গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে ময়মনসিংহ জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। উক্ত বিষয় গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে জামালগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের জানান, আসামিদ্বয়কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে ১৩ ই মে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park