1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

জগন্নাথপুরে মারিয়া নামক এক কিশোরীর মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১১৯ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরের পল্লীতে ১২ বছর বয়সী মারিয়া নামক এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য হাসপাতালে প্রেরন করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলাধীন জামারগাঁও গ্রাম নিবাসী বর্তমানে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাদিপুর গ্রাম নিবাসী মোঃ খছির মিয়ার বাড়ীতে বসবাসকারী দিনমজুর মোঃ মঈনুল ইসলাম এর কন্যা মারিয়া বেগম (১২) পরিবারের অগোচরে ২৬ শে মে রোজ শুক্রবার দুপুর প্রায় ১১ টা ৩০ মিনিটের সময় বসত ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
এ ব্যাপারে নিহত মারিয়ার খালা শিরিয়া বেগম(৪০) জানান, লোক মারফত জানতে পারি আমার বোনের মেয়ে মারিয়া বেগম (১২) আত্মহত্যা করেছে। খবর পেয়ে সাদিপুরে আসি। এখানে এসে আমার ছোট বোন শেলিয়া বেগমের কাছ থেকে জানতে পারি, সকালে আম খাওয়াকে কেন্দ্র করে মারিয়া বেগম(১২) ও হাজেরা বেগম(০৭) দুই বোনের মধ্যে ঝগড়া হয়।ওদের ঝগড়া থামিয়ে মারিয়া বেগম (১২) এর মা পাশের বাড়ীতে কাজে চলে যায়। এবং দুপুরের দিকে হাজেরা বেগম (০৭) মাকে জানায় মারিয়া ঝুলে আছে। মা শেলিয়া বেগম বাড়ীতে এসে দেখতে পান মারিয়া তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। এবং তিনি লাশ মাঠিতে নামিয়ে ফেলেন। স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরন করেছে।
এ ব্যাপারে স্থানীয় মেম্বার মোঃ আব্দুল কাইয়ূম বলেন, সাদিপুরে মারিয়া(১২) নামক এক মেয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরন করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই মোঃ শহীদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। আত্মহত্যার কারন জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park