1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

শান্তিগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ১ জন গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৪৪৯ বার পঠিত

 

 

স্টাফ রিপোর্টারঃ

শান্তিগঞ্জের পল্লীতে প্রতিপক্ষ জামালকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে তেরাই।
পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলসধীন ৫নং দরগাপাশা ইউনিয়নের অন্তর্গত ইশাখপুর গ্রামে আধিপত্য বিস্তার এবং ভূমি সংক্রান্ত বিরোধ নিয়ে লন্ডন প্রবাসী আব্দুল বাহার গোষ্টি এবং জুনু মিয়া গোষ্টির মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বাড়ীর সীমানা নিয়ে আব্দুল বাহারের সহিত জুনু মিয়া গোষ্টির আব্দুল খালিক মিয়ার বিরোধ সৃষ্টি হলে তা সমাধানের লক্ষে আগামী ২ রা জুন রোজ শুক্রবার স্থানীয় মুরব্বিদের মাধ্যমে আপোষ মিমাংসার জন্য সময় নির্ধারণ করা হয়।এবং শান্তিগঞ্জ থানা পুলিশ কর্তৃক পরিস্থিতি পর্যবেক্ষণে রাখা অবস্থায় গত ৩১ শে মে দিবাগত রাতে থানা পুলিশ সংবাদ পায় যে, ইশাখপুর এলাকার জুনু মিয়া গোষ্টির বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়া তার বসতবাড়ীতে আব্দুল বাহার গোষ্টির জামাল উদ্দিনকে অস্ত্রসহ আটক করে রেখেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নির্দেশনায় ৩১ শে মে রাত প্রায় ১ টা ৩০ মিনিটের সময় এসআই অনুপম দেবনাথ ও এসআই মোহাম্মদ শফিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তেরাই মিয়ার বসত বাড়ীতে উপস্থিত হয়ে তেরাই মিয়ার উপস্থাপন মতে ১টি দেশীয় তৈরী পাইপগান, ১টি SAMSUNG GALAXY-J4+ মডেলের মোবাইলফোন সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে জব্দ করেন এবং বেঁধে রাখা জামাল উদ্দিনকে উদ্ধার করে থানা হেফাজতে নেন।
ঘটনাস্থলের অস্ত্রটি সম্পর্কে থানা পুলিশ বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াকে জিজ্ঞাসাবাদে জামাল উদ্দিন অস্ত্রটি নিয়ে এসেছে বলে তেরাই মিয়ার অভিযোগ সম্পর্কে যথেষ্ট সন্দেহের সৃষ্টি হয় পুলিশের। বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াকে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, পূর্ব বিরোধের কারণে জামাল উদ্দিনকে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্য এই ঘটনা ঘটিয়েছে। জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরধরে পরিকল্পিতভাবে প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর চেষ্টা করাসহ আগে থেকেই দেশীয় তৈরী পাইপগান নিজ হেফাজতে রাখায় আসামি বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আসামিদের সনাক্ত করাসহ গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে জেলা পুলিশের ওয়েব সাইটের মিডিয়াসেল থেকে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park