1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। আমি তোমার জম মালাকুল মউত আজরাইল। লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি। জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচী পালন সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী।

সাতক্ষীরায় শুটারগানসহ বিএনপি নেতা আটক

  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৮২ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধিঃ 

সাতক্ষীরা পৌর বিএনপি’র একাংশের আহবায়ক মাছুম বিল্লাহ শাহিন ওয়ান শুটারগানসহ শ্যামনগরের হায়বাতপুর মোড় থেকে আটক হয়েছে।

শ্যামনগর থানার সাব ইন্সপেকটর-এসআই জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার ভোর চারটা সাড়ে চারটার দিকে কয়েকজন ব্যাক্তি অস্ত্রসহ গোপালপুরের হাফিজুরের মাছের ঘেরের রাস্তাসংলগ্ন এলাকায় অবস্থান করছেন খবর পেয়ে অভিযান চালালে সেখান থেকে মাছুম বিল্লাহ শাহিন আটক হন। এ সময় তার কাছ থেকে সচল বুলেট ভর্তি ওয়ান শুটারগান পাওয়া যায়। একই সাথে দুইটি তাজা বুলেটও পাওয়া যায়।

অভিযানে অন্যান্যরা পালিয়ে যায়। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি নুরুল ইসলাম বাদল জানান, আটককৃত মাছুম বিল্লাহক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

ওসি বাদল আরও জানান, মোস্ট টেরর অনেকদিন ধরেই অস্ত্র বানানোর কাজে নিজেকে যুক্ত রাখার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। শহরের প্রাণকেন্দ্রে বসেই চলতো এসব কর্মকান্ড। শহরের মোজহার পেট্রোল পাম্পের সামনে মাসুম বিল্লাহ শাহিনের বহুতল বিশিষ্ট ব্যবসা প্রতিষ্ঠান। যার নিচে কয়েকটি লেদের দোকান ভাড়া দেয়া রয়েছে। এই ব্যবসা প্রতিষ্ঠানের পাশেই স্থানীয় বিএনপি নেতা করিম সিরাজী’র সহযোগিতায় বিভিন্ন ধরনের অস্ত্র ও গোলাবারুদ এই লেদগুলি থেকে ২০১৩ সাথে এ পর্যন্ত বিভিন্ন নাশকতামুলক কাজে ব্যবহার করা হতো। অবৈধ ও নিষিদ্ধ এই কাজে সহযোগিতা করেন দক্ষিণ পলাশপোল গ্রামের রবিউল জাহিদুলসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, মাছুম বিল্লাহ শাহিন গত বছরের জানুয়ারিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিক ও আবদুর রউফ কর্তৃক পৌর বিএনপি’র একটি এক সভায় আহবায়ক নির্বাচিত হন। শাহিন সাতক্ষীরার পৌরসভার সাবেক কাউন্সিলর। একই সাথে বাংলাদেশ পুলিশ কর্তৃক গ্রেপ্তারে রেড এলার্ট ঘোষিত চিহ্নিত সোনাচোরাকারবারী শফিউল্লাহ মনি বা গোল্ড মনি’র ভাই এই শাহিন বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকায় ১৫টি মামলার অভিযুক্ত আসামী। এছাড়াও বিএনপি নেতা ও সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক ভিপি আমানউল্লাহ আমান হত্যা মামলার আসামী।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park