1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা উচিৎ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্বোধনী ঢোলবাদনের মাধ্যমে বিটা আয়োজিত এমপাওয়ারিং ইয়ুথ ইন ইনক্লুসন প্রকল্পের উদ্বোধন জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

কেন্দুয়া থানার সফল অভিযানে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ও কোর্টে প্রেরণ

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২০৬ বার পঠিত
কেন্দুয়া থানার সফল অভিযানে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ও কোর্টে প্রের
স্টাফ রিপোর্টার: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সুবেল ওরফে সোহেল মিয়া হত্যা মামলার পলাতক প্রধান আসামী মো. কামাল মিয়া (২৪) ও ৩নং আসামী আলী হোসেন (২২) কে গ্রেফতার করে সোমবার (৫ জুন) নেত্রকোণা কোর্টে প্রেরণ করেছে কেন্দুয়া থানা পুলিশ।
সোমবার (৫ জুন) দুপুরে নেত্রকোণার কেন্দুয়া থানার দক্ষ অফিসার ইনচার্জ মো. আলী হোসেন পিপিএম  এ তথ্য জানিয়েছেন।
ওসি আলী হোসেন আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায়, কেন্দুয়া থানার এস আই তাপস বণিকের নেতৃত্বে এল আই সি শাখা- নেত্রকোণা জেলা এবং চট্টগ্রামের আনোয়ারা থানার সহযোগিতায় সুবেল ওরফে সোহেল মিয়া হত্যা মামলার ১ ও ৩ নম্বর আসামীদের চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, উপজেলার নোয়াদিয়া (গন্ডবপুর) গ্রামের মৃত আমান মিয়ার ছেলে।
জানা যায়, নোয়াদিয়া (গন্ডবপুর) গ্রামের সোহেল মিয়ার বড় ভাই আনিস মিয়ার সঙ্গে একই গ্রামের মৃত আমান মিয়ার ছেলে আলী হোসেন ও কামাল মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার (২০ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে বালিজুড়া বাজারে মানিক মিয়ার দোকানে কেরাম বোর্ড খেলা নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয় শুরু হয়। একপর্যায়ে মামলার প্রধান আসামী মো. কামাল মিয়া ও অন্যান্য আসামীগণ মৃত সুবেল ওরফে সোহেল মিয়ার বাড়ির উঠোনে চলে আসে। মারামারির এক পর্যায়ে মামলার প্রধান আসামী মো. কামাল মিয়ার কুড়ালের আঘাতে সুবেল ওরফে সোহেল মিয়া গুরুতর আহত হলে প্রথমে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসকরা। অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মঙ্গলবার (২১ মার্চ) চিকিৎসকরা সুবেল ওরফে সোহেল মিয়াকে মৃত ঘোষণা করেন।
এই ন্যাক্কারজনক ঘটনায় মৃত সুবেল ওরফে সোহেল মিয়ার ভাই বাদী হয়ে গত ২৪ মার্চ কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং-২০।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park