1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন জগন্নাথপুরে ধান কাটার শ্রমিক সংকট , দুঃশ্চিন্তায় কৃষক কূল

শোক প্রকাশ আনোয়ারুজ্জান চৌধুরী মেয়র প্রার্থী

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ২৬১ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ
একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না।
আজ সকালে সিলেট – ঢাকা মহাসড়কে নাজির বাজারে শ্রমিক বর্তী পিকাপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত ১৫ জন নিহত এবং আরো নয় জন মারাত্মক আহত অবস্থায় সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
সিলেটে অবস্থানরত নৌ- পরিবহন মন্ত্রী খালিদ মাহমুদ ও সিলেট সিটি করপোরেশনের আগামী দিনের নগর সেবক  আনোয়ারুজ্জামান চৌধুরী তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের দ্রুত সুচিকিৎসার নির্দেশনা প্রদান করেন।
ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহী রাজিউন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park