1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান

নবীনগরে বুড়ি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১১৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌর এলাকার ভোলাচং ঋষিপাড়া সংলগ্ন বুড়ি নদী থেকে আনুমানিক ৮০ বছরের এক বৃদ্ধা নারীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে নবীনগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ওই মহিলার লাশ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার সহ ঋষির স্ত্রী আজ সকালে স্নান করতে গিয়ে পানিতে তলিয়ে গেলে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। ধারনা করা হচ্ছে, ওই মহিলা গোসল করতে গিয়ে পা পিছলে পানিতে তলিয়ে গেলে সেখানেই তার মৃত্যু ঘটে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park