1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের।

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১২৫ বার পঠিত
  • আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
    দিনাজপুরের ফুলবাড়ীতে দ্রুতগামী পাইপ বোঝাই ট্রাকের ধাক্কায় হামিন রহমান (৪০) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

    শনিবার (১০জুন) সকাল ৮টায় উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পুটকিয়া নামকস্থানে (ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক) দুর্ঘটনাটি ঘটে।

    নিহত হামিন রহমান নাবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ পলি মির্জাপুর গ্রামের বুদু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার সকালে লিচু আনার জন্য অটোরিকশা নিয়ে চিরিরবন্দরে যাচ্ছিলেন হামিন রহমান৷ পথিমধ্যে পুটকিয়া নামকস্থানে দিনাজপুরগামী (ঢাকা মেট্রো- ট-১৩-৫৫৩৮) ছিনা-মুন্নি নামে পাইপবোঝাই একটি দ্রুতগামী ট্রাক পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালক হামিন রহমান সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যেই হামিন রহমানের মৃত্যু হয়।

    এদিকে ঘটনার পর ট্রাকটি রেখে চালক ও তার সহযোগী পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে।

    ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে। ট্রাক চালক ও সহোযোগী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park