1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

রাজশাহী গোদাগাড়ীতে গ্রীন হাউজ ও চেক বিতরণ অনুষ্ঠিত 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৭৯ বার পঠিত
সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী
গোদাগাড়ী উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তর সভাপতিত্বে।
প্রধান অতিথি ছিলেন রাজশাহী-১ গোদাগাড়ী-তানোরের সংসদ সদস্য ওমর ফারুক চৌধূরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রশিদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা,মোহনপুর ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম,দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল,গো-গ্রাম ইউপি চেয়ারম্যান মজিবর রহমান প্রমূখ।
মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী কতৃক গোদাগাড়ী উপজেলা সরকারি দপ্তরসমূহের বিভিন্ন প্রকল্পের আওতায় নির্বাচিত ব্যক্তিদের মাঝে নগদ অর্থ, আর্থিক অনুদানের চেক, বাইসাইকেল, গরু,ভেড়া,ট্যাবসহ অন্যান্য উপকরণ বিতরণ করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য সেবা কর্মকর্তা ফৌজিয়া আক্তার এ সময় উপস্থিত ছিলেন তথ্য সেবা সহকারী মোসাঃ হালিমা খাতুন ও অহেদুন জান্নাত।
রাজশাহী-১ গোদাগাড়ী-তানোরের সংসদ সদস্য ওমর ফারুক চৌধূরী বলেন, জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। এই সরকারের আমলে এমন কোনো পরিবার নেই যে এক বেলা না খেয়ে আছে। ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছে। আজকের সব অনুদান দেশনেত্রী শেখ হাসিনার। আপনেরা সবাই নেত্রীর জন্য দোয়া করবেন আর নৌকায় ভোট দিবেন।
বক্তারা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিট্যাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন শীর্ষক প্রকল্পটি গ্রামীন সুবিধাবঞ্চিত নারীদের দৈনন্দিন সমস্যা সমাধানে কাজ করে চলেছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নে এই তথ্য আপা প্রকল্পটি চলমান রয়েছে। “শেখ হাসিনার বারতা, নারী-পুুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে ধারণ করে তথ্য সেবা নারীদের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। আইনি সহায়তা পরামর্শ প্রদান, মহিলাদের ডায়াবেটিকস ও রক্তচাপ পরীক্ষা, ওজন মাপা, নারীদের উৎপাদিত ও সংগ্রহিত পন্য বিক্রয়ের জন্য মার্কেটপ্লেস পরিচালনা সহ বহুবিধ কার্যক্রম পরিচালিত হচ্ছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park