1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আপত্তিকর অবস্থায় ধরা ইউপি সদস্য মাইরের ভিডিও গণমাধ্যমে। স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা। ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল জগন্নাথপুরে দু’দিন ধরে নৈশপ্রহরী নিখোঁজ, থানায় জিডি বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানা শ্রেষ্ঠ ,মিঠুন খান শ্রেষ্ঠ এসআই নির্বাচিত

  • আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে অভিন্ন মানদণ্ডের আলোকে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানা শ্রেষ্ঠ নির্বাচিত ও মিঠুন খান জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত । এই নিয়ে জেলায় ৪র্থ বারের মতো তিনি এ গৌরব অর্জন করেন। জেলার ৯টি থানার ৯ জন অফিসার ইনচার্জের মধ্যে তিনি এ গৌরব অর্জন করেন।পুরস্কারে ভূষিত হন ।গত এক মাস থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে ১১ জনকে গ্রেফতার করেছে। তাদের নিকট থেকে ৫০ পিচ ইয়াবা ও দেড় কেজি গাঁজা উদ্ধার করেছে। মামলা রেকর্ড করা হয়েছে ১০টি।
এ ছাড়াও থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার করেছে ১৫০ জন। এমন তৎপরতায় জেলার ৯টি থানার মধ্যে মোরেলগঞ্জ থানা জেলার শ্রেষ্ঠ ও মিঠুন খান জেলার শ্রেষ্ঠ এসআই আগষ্ট মাসের মূল্যায়ন সভায় শ্রেষ্ঠনির্বাচিত হয়েছে।

আগষ্ট/২০২৩মাসের আয়োজিত মাসিক কল্যাণ সভা বাগেরহাট জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়। এ সভায় সভায় জেলার শ্রেষ্ঠ মোরেলগঞ্জ থানা হিসাবে মোরেলগঞ্জ থানার মোঃ সাইদুর রহমান এর হাতে মোরেলগঞ্জ থানা জেলার শ্রেষ্ঠ নির্বাচিত সম্মাননা সনদ ও ক্রেষ্ট তুলে দেন বাগেরহাট জেলার পুলিশ সুপার কে, এম, আরিফুল হক পিপিএম।

পুরস্কার লাভের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, এ পুরস্কার মোরেলগঞ্জ বাসীর। তারা সার্বিকভাবে আমাকে সহযোগিতা করেছেন।বাগেরহাট জেলার পুলিশ সুপার কে, এম, আরিফুল হক পিপিএম স্যারের দিকনির্দেশনা ও সহকর্মী সকল পুলিশ অফিসারদের সহায়তায় আমি এ পুরস্কার লাভ করেছি। অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা পুলিশ সুপার স্যারের প্রতি। যিনি পুরস্কারের জন্য মনোনীত করে কাজের মানোবল বাড়িয়েছেন দ্বিগুণ। মোরেলগঞ্জ থানার এসআই মিঠুন খানএর হাতে নির্বাচিত সম্মাননা সনদ ও ক্রেষ্ট তুলে দেন বাগেরহাট জেলার পুলিশ সুপার কে, এম, আরিফুল হক পিপিএম।এব্যাপারে মোরেলগঞ্জ থানার এসআই মিঠুন খান জানান, বাগেরহাট জেলার পুলিশের অভিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। মোরেলগঞ্জ থানার (ওসি) মোঃ সাইদুর রহমান স্যার ও তদন্ত (ওসি) শাহজাহান আহমেদ স্যারের প্রতি কৃতজ্ঞ। কারণ উনাদের দিক নির্দেশনা না পাইলে এ অর্জন অসম্ভব ছিল। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাহারা অসামান্য অবদানে সামান্য ভূমিকা রেখেছেন।
তিনি জানান, পেশাগত পুরষ্কার প্রাপ্তির এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। এ পুরষ্কার প্রাপ্তি তার পেশাগত দক্ষতায় আরো উৎসাহ ও প্রেরণা যোগাবে বলে জানান তিনি।অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা পুলিশ সুপার স্যারের প্রতি। যিনি পুরস্কারের জন্য মনোনীত করে কাজের মানোবল বাড়িয়েছেন দ্বিগুণ।

এদিকে তার এ পেশাগত সাফল্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ব্যক্তিগত ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park