1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে সংখ্যালঘুর উপর হামলা ও মারপিটের অভিযোগ থানায় অভিযোগ দায়ের। সবুজ বনায়নে কৃষ্ণচূড়া ফুল, উপভোগ করছেন ফুলপ্রেমী পথিক পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন জগন্নাথপুর থেকে চুরি যাওয়া ইজিবাইক নবীগঞ্জ হতে উদ্ধার, চারজন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী আপত্তিকর অবস্থায় ধরা ইউপি সদস্য মাইরের ভিডিও গণমাধ্যমে। স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা।

জগন্নাথপুরে গণশুনানি কার্যক্রম অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৮২ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ” গণশুনানি” কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
জনগণের দোরগোড়ায় সরকারি সেবা আরো সহজ, দ্রুততম সময়ে পৌঁছে দেয়া, নাগরিক সেবা প্রদান এর মান ও গতি বৃদ্ধির লক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬ শে জুলাই রোজ বুধবার উপজেলা পরিষদ এর হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে গণশুনানি কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কার্যক্রমে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, সুনারা বেগম, দিলারা বেগম ও মালেকা বিবি প্রমূখ।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত জনসাধারণের নানা সমস্যা শুনেন এবং আইনী প্রক্রিয়ায় সমাধানের আশ্বাস প্রদান করেছেন। এবং এখন থেকে সপ্তাহের প্রতি বুধবারে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়মিত ভাবে গণশুনানি কার্যক্রম পরিচালনা করা হবে এবং ধারাবাহিক ভাবে প্রতিমাসে উপজেলার যেকোনো দুটি ইউনিয়নে এই কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, পাটলী ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর মহিলা মেম্বার ছফেদা বেগম, মোঃ আজিজ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর মেম্বার, মহিলা মেম্বার ও বিভিন্ন শ্রেনী পেশার দেড় শতাধিক লোকজন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park