1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭)

নাগেশ্বরীতে ভারতীয় রুপিসহ দুই মাদকব্যবসায়ী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৮৫ বার পঠিত
বিপুল রায় – নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় রুপিসহ দুইজন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
 বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন। গ্রেপ্তারকৃতরা হলো, ফুলবাড়ী উপজেলার অনন্তপুর ভেল্লীরতল গ্রামের চোরাকারবারি মো. আব্দুর সাত্তার (৩৮) এবং আজোয়াটারী ছড়ার পাড় গ্রামের মো. রসুল আলী (৪৮)।
জেলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বিন্নাবাড়ি হতে গাগলা গামী পাকা রাস্তা এলাকায় অভিযান চালায় নাগেশ্বরী থানা পুলিশের একটি দল। এসময় ওই এলাকায় চোরাকারবারি মো. আব্দুর সাত্তার ও মো. রসুল আলীর দেহে তল্লাশি চালালে কোমরে বিশেষ কায়দায় বহন করা অবস্থায় ৭ লাখ ৮৬ হাজার ৫০০ ভারতীয় রুপি পাওয়া যায়। পরে মোটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করা হয়।
মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় যে কোনপ্রকার চোরাচালানরোধে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park