1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।

বিরামপুরে ২৯ টি চোরাই মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার

  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১২১ বার পঠিত
ইব্রাহীম মিঞা বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট” দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।
রবিবার (২ জুলাই) রাত্রি ১.৩০ মিনিটে বিরামপুর থানার এসআই/মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট দোকান সংলগ্ন পার্শ্ববর্তী দোকানে বিশেষ অভিযান চালিয়ে ২৯ টি বিভিন্ন মূল্যমানের চোরাই মোবাইল,১ টি চোরাই এইচপি ল্যাপটপ, টিনের চালা কাটার ব্যবহৃত যন্ত্র ও চোরাই মালামাল রাখার কাপড়ের ১ টি ব্যাগ উদ্ধার করে। চোরাই মালামাল উদ্ধার হওয়া দোকান ঘরের মালিক (সন্দেহভাজন চোর) পলাতক আছে।এই ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায় গত মঙ্গলবার (২৭জুন) রাতে বিরামপুর পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের অর্ন্তগত অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোষ্ট্যাট” নামক দোকানের টিনের চালা কেটে দোকান ঘর থেকে চুরি করা বিভিন্ন মূল্যমানের ৭০ টি মোবাইল, একটি এইচপি ল্যাপটপ, নগদ ক্যাশ ৮০,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা মূল্যমানের মিনিট কার্ড,ব্যালেন্স কার্ড ১৫,০০০/- টাকা মূল্যমানের চুরি হয়।ঘটনার সাথে জড়িত চোর ও অন্যান্য চোরাইমাল উদ্ধারের জোর তৎপরতা অব্যাহত আছে বলে জানিয়েছেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park