1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা। ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল জগন্নাথপুরে দু’দিন ধরে নৈশপ্রহরী নিখোঁজ, থানায় জিডি বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা

আর যদি কোনো বাড়াবাড়ি করা হয় দাঁত ভাঙা জবাব দেয়া হবে’

  • আপডেট সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৫৭ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার ::
কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্দ্যোগে তারুণ্যের জয় যাত্রা মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ জুলাই রোববার দুপুর ১২টায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু এবং খন্দকার মনজুর আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, বিশেষ অতিথির বক্তব‍্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল কবির, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, নির্বাহী সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ যুবলীগ সদস্য নূরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সীতেশ তালুকদার মঞ্জু।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার ১২ উপজেলার যুবলীগ সভাপতি, সম্পাদকসহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন। সমাবেশ শুরুর আগে বিভিন্ন এলাকার খন্ড খন্ড মিছিল এসে সমাবেশে মিলিত হয়।
বক্তরা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সূ যোগ্য নেতৃত্বে দেশ এক অনন্য উচ্চতায় চলে গেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। সারাদেশে উন্নয়ন হচ্ছে আর পাশাপাশি বিএনপি জামাত দেশে সন্ত্রাস নাশকতার জন্ম দিতে অপচেষ্টা করছে। নেতৃবৃন্দ তাদের হুশিয়ারী দিয়ে বলেন, আর যদি কোনো বাড়াবাড়ি করা হয় দাতঁ ভাঙা জবাব দেয়া হবে। আগামী নির্বাচন এই সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনেই হবে। বিএনপিকেও নির্বাচনে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park