1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার

জগন্নাথপুরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী স্বামী -স্ত্রী গ্রেপ্তার

  • আপডেট সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী স্বামী- স্ত্রীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয়, আদালত ও পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার চৌকস এসআই মোঃ জিন্নাতুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ১৮ ই জুলাই রোজ মঙ্গলবার সন্ধ্যালগ্নে জগন্নাথপুর উপজেলার সুবর্ণনগর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে এই গ্রাম নিবাসী মাদক ব্যবসয়ী মোঃ মোশাহিদ মিয়া(৫৫) ও তার স্ত্রী লাকী বেগম(৩৫)কে নিজ বসত ঘর হইতে গ্রেপ্তার করেন।এই সময় গ্রেপ্তারকৃত আসামীদ্বয় এর বসত ঘর তল্লাশী করে ঔষধ এর কৌটায় রক্ষিত ৫২ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৩৫ হাজার ৭ শত টাকা উদ্ধার করেছেন। উক্ত বিষয়ে এই আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে যাথাযথ পুলিশ স্কটের মাধ্যমে ১৯ শে জুলাই রোজ বুধবার সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ হয়। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park