1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন

জগন্নাথপুরে ব্রীজের নীচে জুয়ার আসর জমজমাট, প্রশাসনের দৃষ্টি কামনা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৬৯ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর – পাগলা সড়ক এর একটি ব্রীজের নীচে প্রতিদিন জমজমাট ভাবে জুয়ার আসর চলছে। যার ফলশ্রুতিতে ব্রীজ সংলগ্ন বাড়ীর পরিবার এর লোকজন নানামুখী সমস্যার সম্মূখীন হয়ে পড়েছেন।
১৭ ই আগষ্ট রোজ বৃহস্পতিবার সরেজমিনে ঘুরে দেখা যায় ও জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর – পাগলা সড়ক এর সংযোগ স্থাপনকারী জগন্নাথপুর ও ছাতক উপজেলার সীমান্তবর্তী ডাউকা নদীর উপর অবস্থিত স্টীল ব্রীজের নীচে জগন্নাথপুর অংশে ঘুংগিয়ারগাঁও গ্রাম এলাকায় প্রতিদিন বিকাল ৩ টা থেকে সন্ধ্যা অবদি তাশ দিয়ে জুয়া খেলা চলে আসছে। যুবক ও মধ্যবয়স্ক ৩০/৩৫ জন মানুষ তিন/চার দলে বিভক্ত হয়ে জুয়া খেলার পাশা-পাশি একে-অপরের সাথে অশ্লীল ভাষায় গালিগালাজ করার পাশা-পাশি মারমূখী অবস্থায়ও পৌঁছেন। এতে করে এই ব্রীজ সংলগ্ন পশ্চিম পার্শ্বে বসবাসকারী গয়াছ মিয়া ও সুবির নাথের পরিবারের লোকজন বিব্রতকর অবস্থার মধ্য দিয়ে দিনাতিপাত করছেন। স্থানীয়দের বাধাবিঘ্ন ডিঙিয়ে জুয়াড়ীরা এই স্থানে প্রতিনিয়ত জুয়া খেলা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।
এ ব্যাপারে একান্ত আলাপকালে নাম প্রকাশে অনিচ্ছুক ঘুংগিয়ারগাঁও গ্রামের একাধিক ব্যক্তি বলেন, বাড়ীর সামনে ব্রীজের নীচে প্রতিনিয়ত জুয়ার আসর বসে। জুয়াড়িরা একে-অপরের সাথে অশ্লীল ভাষায় কথা-বার্তা বলে। তাদের এহেন অসামাজিক কার্যকলাপে আমার বউ ঝিরা ঘরের বাহির হতে পারেন না। আমরা পুরুষ মানুষ বেশীর ভাগ সময় বিভিন্ন কাজকর্মে বাড়ীর বাইরে থাকি। পরিবারের লোকজন বিশেষ করে মহিলারা প্রতিদিন বিকাল প্রায় ৩ টা থেকে সন্ধ্যা অবদি ঘরবন্দী হয়ে থাকতে হচ্ছে। এক প্রশ্নের জবাবে তারা আরো বলেন, এই জুয়াড়ীদের এখানে খেলাধুলা না করতে নিষেধ দিয়েছি। কোনো লাভ হয়নি। আমরা শ্রমজীবী মানুষ বলে আমাদের কথায় তারা পাত্তা দেয়না। বিধায় এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park