1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭জন প্রার্থী ধর্মপাশায় নিরাপদ প্রসবের জন্য বিনামুল্যে সেফটি কীট বিতরণ জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি। সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ এতো উন্নত -সাবেক গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি

  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৩৪৭ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, শুধুমাত্র আওয়ামী লীগে সরকারই দেশের উন্নয়ন করতে পারে। পূর্বেও বহু দলের সরকার ছিল। কিন্তু আওয়ামী লীগ সরকারের মতো দেশের উন্নয়ন করতে পারেনি কোনো সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ এতো উন্নত দেশে উন্নীত হয়েছে। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাঙালি। শেখ হাসিনা সরকার বারবার দরকার। দেশের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যহত রাখতে শেখ হাসিনার বিকল্প কিছু নেই। কাজেই আবারো শেখ হাসিনাকে দেশের প্রধানমন্ত্রী করতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
সোমবার (২ অক্টোবর) দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত অফিস ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেছেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রত্যান্ত অঞ্চলগুলোতেও বহুতল ভবন তৈরি করা হয়েছে। বিদ্যালয়গুলোকে বিশ^বিদ্যালয়ের মতো বহুতল ভবন দেয়া হয়েছে। রাস্তাঘাট পাকাকরণসহ প্রসস্তকরণ করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে, ঘরে ঘরে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, স্বামী পরিত্যক্তাভাতা, মাতৃত্বাকালীনভাতাসহ বহুপ্রকার ভাতা চালু করা হয়েছে। বর্তমানে সর্বজনীন পেনশন সুবিধাও চালু করা হয়েছে। এসব একমাত্র শেখ হাসিনার কারণেই করা সম্ভব হয়েছে।
দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্বরে নবনির্মিত ভবনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো. আল কামাহ্ তমালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হুদা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, কাজীহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মানিক রতন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সোহানুর রহমান প্রমুখ। ##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি।

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park