1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭জন প্রার্থী ধর্মপাশায় নিরাপদ প্রসবের জন্য বিনামুল্যে সেফটি কীট বিতরণ জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি। সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে পদপ্রার্থী ফরহাদ হোসেন (এলএলবি)

পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • আপডেট সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে ব্যক্তিগত সফরে এসে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এসময় ছোটবোন শেখ রেহানা তার সঙ্গে ছিলেন।
মঙ্গলবার ১০ অক্টোবর বিকাল ৫ টা ১০ মিনিটের দিকে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী। পরে পচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। এদিন টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছোটবোন শেখ রেহানা ও তার পরিবারের সদস্যরা।
এর আগে ছোট বোন শেখ রেহানা ও তার পরিবার সদস্যদের নিয়ে সকাল ১০টায় গনভবন থেকে রওনা হয়ে সড়কপথে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পৌঁছে ৮২ কিলোমিটার রেলপথ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । পরে সেখানে আয়োজিত সুধি সমাবেশে যোগ দেন সরকার প্রধান। এরপর মাওয়া স্টেশন থেকে থেকে রেল যোগে পদ্মা সেতু পাড়ি দিয়ে দুপুর ১টা ৫৯ মিনিটে ভাঙ্গা রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সফর সঙ্গীরা। এরপর তিনি ভাঙ্গা ডা. আবু ইউসুফ স্টেডিয়ামে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন । জনসভায় বক্তব্য শেষে বিকেলে সাড়ে তিনটার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বেলা ৪টা ৫৫ মিনিটের দিকে টুঙ্গিপাড়া পৌঁছান প্রধানমন্ত্রী। এসময় স্থানীয় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানে স্লোগানে প্রধানমন্ত্রী কে বরণ করে নেয়।
পরদিন ১১ অক্টোবর বেলা ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকার উদ্দেশ্য রওনা হওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকালে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করতে পারেন বলে ধারনা করছেন স্থানীয় নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি।

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park