1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন

  • আপডেট সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৬ বার পঠিত

এএসটি সাকিল:- আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজেলা পরিষদের তিনবারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান (প্রার্থী) মাহফুজা ইয়াছমিন পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান। তিনি বলেন, বিগত দিনের কার্যকালাপের ভিত্তিতে সাধারণ জনগণ আমাকে প্রজাপতি মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী।

কুতুবা ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ মিয়ার ছোট ভাইয়ের সহধর্মিণী ও তিনবারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন আসন্ন উপজেলা পরিষদ ২০২৪ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রজাপতি মার্কা নিয়ে লড়ছেন।

তিনি তার নির্বাচনী ইস্তেহারে বলেন, আমি এইবার নির্বাচিত হতে পারলে সমাজের নারীদের স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে ও নারী উন্নয়ন মূলক বিভিন্ন নতুন কার্যক্রম হাতে নেওয়ার পরিকল্পনা রয়েছে।
নিজের উদ্যোগে বোরহানউদ্দিনের নারীদের ঘরে বসে আয় করা সুযোগ করে দিবো নারীদের সেলাই কাজ, ও সমাজে স্মার্ট কথা বলার বিষয়ে বিভিন্ন ক্যাম্পেইন হাতে নিব। তাদের বিভিন্ন ট্রেনিংয়ের মাধ্যমে আত্মনির্ভরশীল করে তুলবো। সমাজের যুবকদের কিভাবে মাদক থেকে দূরে রাখা যায় সেই বিষয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করবো। নারীরা তাদের সন্তানের একটি নিরাপদ স্থানে রেখে নির্ভয়ে চাকরি করতে পারে সেই জন্য একটি চাইল্ড হোম করে দেয়ার একটি পরিকল্পনা হাতে নিয়েছি। আমি প্রজাপতি মার্কায় চতুর্থ বারের মতো নির্বাতি হলে চাইল্ড হোম পরিকল্পনাটি বাস্তবায়িত করার সুযোগ পাব।

তিনি ২১ মে ২০২৪ খ্রি: মঙ্গলবার প্রজাপতি মার্কায় ভোট চেয়ে উপজেলাবাসীর খেদমত করার সুযোগ ও সকলের কাছে দোয়া কামনা করেছন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park