1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

ওসমানীনগরে বিয়ের প্রলোভনে ধর্ষণ,অভিযুক্ত গ্রেপ্তার

  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ওসমানীনগরে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে জয়নাল(৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ওসমানীনগর থানা পুলিশ।

শনিবার ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জয়নাল উপজেলার কাশিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, নয় মাস আগে ফেসবুকের মাধ্যমে গ্রেফতারকৃত আসামীর সাথে ভিকটিমের প্রথম পরিচয় হয় এবং একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক হয়। গ্রেফতারকৃত আসামী প্রায় সময় ভিকটিমের বর্তমান বাসায় আসা-যাওয়া করত। এদিকে চলতি বছরের ৪ ফেব্রুয়ারী গ্রেফতারকৃত আসামী ভিকটিমকে বিয়ে করার কথা বলে সিলেট শহরের একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। পরবর্তীতে সেখানে ওই রাতে হোটেলে থাকা অবস্থায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক শারীরিক মেলামেশা করে।

পরের দিন আসামী কাজী অফিসে যাওয়ার বিষয়ে তালবাহানা শুরু করলে ভিকটিম তার বাসায় চলে আসে। এরপরও
গ্রেফতারকৃত আসামী প্রায় সময় ভিকটিমের বাসায় আসা যাওয়া করত এবং তাকে বিয়ে করবে বলে মিথ্যা প্রলোভন দেখিয়ে বিভিন্ন তারিখ ও সময়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। ইতোমধ্যে ভিকটিম শারীরিরিকভাবে অসুস্থতা অনুভব করলে তাজপুরস্থ একটি হাসপাতালে গিয়ে ডাক্তার দেখানোর পর ডাক্তার তাকে ৫ সপ্তাহের গর্ভবর্তী বলে জানান। বিষয়টি গ্রেফতারকৃত আসামীকে জানালে সে ভিকটিমকে তার গর্ভ নস্ট করে ফেলতে বলে এবং তাকে বিয়ে করবে না বলে জানায়। এতে ভিকটিম নিরুপায় হয়ে জয়নালের পরিবারকে জানালে তারা তাকে নানা ভাবে হত্যার হুমকি দিয়ে ভয় দেখায়। পরবর্তীতে ভিকটিম কোন উপায় না দেখে থানায় এসে অভিযোগ দায়ের করেন। ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মামলা (১৪) রুজু করে আসামী জয়নালকে গ্রেপ্তার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন বলেন, অন্তঃসত্ত্বা ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করে তার কথিত প্রেমিক জয়নালকে গ্রেপ্তার করে, আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

facebook sharing button
twitter sharing button
messenger sharing button
whatsapp sharing button
print sharing button
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park