1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা। ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল জগন্নাথপুরে দু’দিন ধরে নৈশপ্রহরী নিখোঁজ, থানায় জিডি বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে।

ভান্ডারিয়া ১শত “পিস ইয়াবাসহ রাসেল হাওলাদার আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত

 

সুমন খান:

পিরোজপুরের জেলা  ভান্ডারিয়া উপজেলায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। কোথায় আছে চোরের দশ দিন গিরস্তর একদিন , সেই ধারাবাহিকতার মধ্যে দিয়ে , অনেকদিন যাবত ধরে রাসেল হাওলাদার মাদক বেচাকেনা করে আসছিল , প্রশাসনের চোখের আড়াল নেই এই ধরনের মাদক ব্যবসা করে থাকেন সেই ব্যবসা আর হলো না ।এমন একটি গোপন সূত্র ? রাত ১০.৪৫ মি: দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইকরি ইউনিয়নের সিংহখালী ৮ নং ওয়ার্ডের এবি এস বাজারের মুনিরের মুদি দোকানের সামনে থেকে ভান্ডারিয়া থানার চৌকস সৎ ও সাহসী পুলিশ অফিসার  (এস আই) জিয়াউর রহমান, একের পর এক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে মাদক উদ্ধার করেই যাচ্ছে, এস আই জিয়াউর রহমান সে বলেন যেখানে মাদকের কেনাবেচা ও ব্যবসা, সেখানে হবে আমার অভিযান অন্যায় কাউকে ছাড় দেওয়া যাবে না এই ভান্ডারিয়া থানা এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ রাসেল হাওলাদার(২১) নামের এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। রাসেল হাওলাদার ইকরি ইউনিয়নের সিংহখালীর ৮ নং ওয়ার্ডের গ্রামের মৃত মন্নান হাওলাদারের ছেলে।

গ্রেফতার এর সময় তার কাছ থেকে  ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।রাসেল হাওলাদারকে বিবাদী করে পুলিশ বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে। এ প্রসঙ্গে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, যারা অন্যায় করবে এবং মাদকের সাথে যারা সংশ্লিষ্ট আছে তাদেরকে কখনো ছাড় দেওয়া হবে না, শুধু তাই নয় ভান্ডারিয়া থানা মাদক মুক্ত করবো ইনশাল্লাহ এটা আমার অঙ্গীকার ।মাদক নির্মুলে মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park