1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

জগন্নাথপুরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১০৪ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে তামাকজাত পণ্যের বিজ্ঞাপন প্রচার করার অপরাধে ও মেয়াদোত্তীর্ণ পন্য রাখার অপরাধে চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ সাজেদুল ইসলাম।
জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরস্থ সিলেট টু জগন্নাথপুর বাসস্ট্যান্ড এলাকার ব্যাবসা প্রতিষ্ঠান গুলোতে ৭ জুন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্যাট মোঃ সাজেদুল ইসলাম এর নেতৃত্ব ও জগন্নাথপুর থানার একদল পুলিশ এর উপস্থিতিতে ভেজাল বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এসময় বেআইনি ভাবে তামাকজাত পণ্যের বিজ্ঞাপন প্রচার করার অপরাধে চার ব্যবসায়ীকে ৩ হাজার ৫ শত টাকা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে এক ব্যবসায়ীকে ১ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্যাট মোঃ সাজেদুল ইসলাম বলেন, জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park