1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

নবীনগরে বুড়ি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১১৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌর এলাকার ভোলাচং ঋষিপাড়া সংলগ্ন বুড়ি নদী থেকে আনুমানিক ৮০ বছরের এক বৃদ্ধা নারীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে নবীনগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ওই মহিলার লাশ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার সহ ঋষির স্ত্রী আজ সকালে স্নান করতে গিয়ে পানিতে তলিয়ে গেলে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। ধারনা করা হচ্ছে, ওই মহিলা গোসল করতে গিয়ে পা পিছলে পানিতে তলিয়ে গেলে সেখানেই তার মৃত্যু ঘটে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park