1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক রাজশাহীতে আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে “কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ” জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান।

জ্বিনের বাদশার বিরুদ্ধে অভিযোগ সোনাইমুড়ীতে প্রবাশীকে অপহরণ করে টাকা আদায়

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৩০৩ বার পঠিত

 

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রবাশীকে অপহরণ করে টাকা আদায়ের ঘটনায় প্রতিকার চেয়ে প্রবাশী মো.লিটনের স্ত্রী আছমা আক্তার বাদী হয়ে (২০ জুন) সোমবার জ্বীনের বাদশা গোলজার হানিফ (৩৫) নামে এক প্রতারকের বিরুদ্ধে নোয়াখালী পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেছে।অভিযোগ আমলে নিয়ে সোনাইমুড়ী থানা ওসিকে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা গ্রামের প্রবাশী লিটনের স্ত্রীর সাথে পারিবারিক কলোহের জের ধরে মনোমালিন্য চলে আসছিলো। এ সুযোগে স্থানীয় ৪ নং বারগাঁও ইউনিয়নের কৃুষ্ণপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে এলাকায় জ্বীনের বাদশা হিসেবে পরিচিত গোলজার হানিফ স্বামীকে বসকরবে মর্মে ২৩ হাজার টাকায় চুক্তিবদ্ধ হয়। এ সুবাদে সে প্রতিনিয়ত ঘরে আসা যাওয়া শুরু করে এবং তার বিবাহ যোগ্য ২ কণ্যার দিকে কূ-দৃষ্টি দিলে আছমা আক্তার তাকে ঘরে প্রবেশে নিষেধ করে। এতে সে ক্ষিপ্ত হয়ে আছমা আক্তারকে ভয় ভিতি প্রদর্শন করতে থাকে।
গত বছরের ১৮ জুন লিটন সৌদি আরব থেকে ছুটিতে বাড়ী আসলে তার স্ত্রী আছমা আক্তার তাকে বিষয় গুলো অব গত করলে লিটন অভিযুক্ত গোলজার হানিফকে জিজ্ঞাসা করলে তাকে মারধর ও থানা পুলিশের হুমকি প্রদর্শন করে। নিজেকে সে একাধিক পত্রিকার সাংবাদিক পরিচয় দেন এবং নোয়াখালী বার্তা টুয়েন্টি ফোর নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে তাদের পারিবারিক কলোহসহ আরো মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশের হুমকি প্রদর্শন করে।লিটনকে আদম ব্যাপারি সাজিয়ে স্ব পরিবারে আজীবন জেল খাটাবে, হত্যা গুম করবে মর্মে ভয় ভিতি প্রদর্শন করে এবং ১লক্ষ টাকা চাঁদার দাবী করে।
প্রবাশী লিটন টাকা দিতে অপাগতা প্রকাশ করলে ১২জুন মধ্যেরাতে সে প্রভাব খাটিয়ে সোনাইমুড়ী থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করে পুলিশসহ বাড়ীতে প্রবেশ করে ঘরের দরজায় লাথি মেরে ভাঙ্গার চেষ্টা করে। ঘরে থাকা পরিবারের সদস্য ভিত সন্ত্রস্তহয়ে দরজা খুলে দিলে জিনের বাদশা গুলজার হানিফ একদল সন্ত্রাসী নিয়ে ঘরে প্রবেশ করে প্রবাশী লিটনকে পুলিশ দিয়ে গ্রেফতার করিয়ে থানায় নিয়ে আসে। সকাল বেলা ৫০ হাজার টাকা আদায় করে আমার স্বামীকে থানা থেকে মুক্ত করি।
অভিযোগ রয়েছে জিনের বাদশা গুলজার হানিফ নিজেকে দৈনিক আমাদের সময় পত্রিকার সাংবাদিক,নোয়াখালী বার্তা টুয়েন্টি ফোর নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদকসহ পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় একটি বাহিনী ঘটন করে স্থানীয়দেরকে ভয় ভিতি প্রদর্শন করে মুক্তি পন চাঁদাবাজী করে আসছে। অভিযুক্ত গোলজার হানিফের বিরুদ্ধে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষ্ণপুর ভোট কেন্দ্রে জালাও পোড়া ও অগ্নি সংযোগ মামলা রয়েছে মামলা নং ৪৩/১২ জানুয়ারী ২১ ইং সোনাইমুড়ী থানা।
উপজেলার নাটেশ্বর ইউনিয়নের মির্জা নগর গ্রামের আনোয়ার আহম্মেদের স্ত্রী মমতাজ ইসলাম ২১ সেপ্টম্ব ও ২১ তারিখে পতেহপুর গ্রামের নুর মোহাম্মদ ভূঁইয়ার ছেলে নজরুল ইসলামকে নোয়াখালী বার্তা টুয়েন্টি ফোর ডটকম সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে ১০ হাজার টাকা দাবী করলে তিনি ১৬ মে ২২ ইং সালে সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এছাড়া ও স্থানীয়দের হয়রানি পুলিশি ভয় দেখিয়ে এলাকায় ত্রাসসৃষ্টি করার অভিযোগ রয়েছে থানায়।
এ সকল বিষয়ে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বলেন, পুলিশ সুপার বরাবর আনিত অভিযোগ তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করা হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park