1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের অব্যাহতি জগন্নাথপুরে বোরোধান কাটা উৎসব উদ্বোধন তরুন সমাজের অহংকার গাজী মাসুদ টুঙ্গিপাড়া বাসীর দোয়া ও আর্শীবাদ কামনা করেন। নড়াইলে ১২ কেজি গাঁজা ১টি প্রাইভেটকারসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার। ছাতকে বাস ও সিএনজির সংঘর্ষে সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ দুইজন নিহত জগন্নাথপুরে বিএনপি পরিবার এর কোশল বিনিময় অনুষ্ঠিত গোপালগঞ্জের উরফি সিধকেটে ঘরে ঢুকে এসিড নিক্ষেপ ব্যপারটা রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী। জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জে আওয়ামী লীগের প্রতিবাদ সভা

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সারাদেশ ব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।
২৬ শে মে রোজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় শহরের রমিজ বিপনিস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নোমান বখত পলিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, জিতেন্দ্র তালুকদার পিন্টু,জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কুরুনা সিন্ধু চৌধুরী, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আছাদুজ্জামান সেন্টু,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী,সাধারন সম্পাদক জুবের আহমদ অপু,বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউপি চেয়ারম্যান মো. মিলন মিয়া,সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নুরে আলম তপনসহ জেলা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সাধারন সম্পাদক নোমান বখত পলিন বলেছেন,বিএনপি ও জামায়াত শিবির দেশকে অস্থিতিশীল করতেই আন্দোলনের নামে সহিংসতা ছড়াতে চাচ্ছে। তারা বলছে দেশে গনতন্ত্র নাই,মানুষের নাকি কথা বলা,ভোট ও ভাতের অধিকার নেই অথচ তারা (বিএনপি) দেশের প্রতিটি জায়গাতে অবাধে সভা সমাবেশ করে সরকারের সমালোচনা করছেন, টেলিভিশনের বিভিন্ন টকশোতে গিয়ে বড় বড় কথা বলছেন। নেতৃবৃন্দরা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তারকৃত চাদেঁর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বলেন এই হাওরের জেলা সুনামগঞ্জের মাটিতে স্বাধীনতা বিরোধ জামায়াত শিবির ও বিএনপি পরিস্থিতিকে অস্থিতিশীল করতে চাইলে মুজিব ও শেখ হাসিনার আদর্শের প্রতিটি সৈনিকরা রাজপথে থেকে তাদের মোকাবেলা করার হুশিয়ারী উচ্চারন করেন তারা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park