1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা উচিৎ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্বোধনী ঢোলবাদনের মাধ্যমে বিটা আয়োজিত এমপাওয়ারিং ইয়ুথ ইন ইনক্লুসন প্রকল্পের উদ্বোধন জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সুনামগঞ্জ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২৩৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

গায়েবী মামলা, নির্বিচারে গ্রেফতার,পুলিশী হয়রানীসহ ১০ দফা দাবীতে বিক্ষোভ মিছিল ও জন সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার সকালে শহরের পুরাতন বাসট্যান্ড এলাকায় জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের পরিচালনা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান ।

বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেছেন, নিশিরাতের বিনা ভোটের এই ভোট চোর সরকার গনতন্ত্র হত্যা করে স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনা করছে। তারা বিরোধী মত ও পথের নেতাকর্মীদের নামে একের পর এক গুনখুনের গায়েবী ও মিথ্যা মামলা দিয়ে জেলে ভরে নির্যাতন করছে। কিন্তু বিনাভোটের এই স্বৈরাচারী সরকার মিথ্যা মামলায় কারাগারে বন্দী করে রাখে আমাদের নেত্রী বিএনপির চেয়ারম্যানপার্সন বেগম খালেদা জিয়াকে।

নেত্রীর নিঃশর্ত মুক্তিসহ তারা দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে এবং একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে বর্তমান ফ্যাসিবাদি সরকারকে পদত্যাগে বাধ্য করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে আন্দোলন করা এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত সবাইকে রাজপথে থাকার আহবান জানান নেতৃবৃন্দরা।
সমাবশে এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন, জাতীয় নির্বাহী কমিটি’র অন্যতম সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা দেওয়ান জয়নুল জাকেরীন, জেলা বিএনপি’র সহ সভাপতি নাদের আহমদসহ জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park