1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )। তিতাসে শত বছরের পুরানো কবরস্থানের জায়গায় ভবন নির্মাণের অভিযোগ অব্যবস্থাপনা ও জনদুর্ভোগ দূর করনে লোহাগড়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত। নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কিশোরের মরদেহ উদ্ধার

সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল মাননীয় প্রধানমন্ত্রী- অ্যাডভোকেট আব্দুল মতিন

  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২৩৯ বার পঠিত
 স্টাফ রিপোর্টার: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ উন্নয়নের রূপকার, যিনি বিশ্বের কাছে অত্যন্ত প্রশংসিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল বলে মন্তব্য করেছেন নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের অন্যতম মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিন।
শুক্রবার (২ জুন) সকালে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের বটেরগাতী সেগুনতলা সকালের বাজারে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ, গণসংযোগ এবং পথসভায় অ্যাডভোকেট আব্দুল মতিন এসব কথা বলেন।
তিনি আরো বলেন- শেখ হাসিনার সরকার যেভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা অকল্পনীয়। শেখ হাসিনার সরকার বার বার দরকার। আমি মহান আল্লাহর কাছে সবসময়ই দোয়া করি মাননীয় প্রধানমন্ত্রী যতদিন বেঁচে থাকবেন ততদিন যেন তাঁর হাতেই দেশের দায়িত্ব থাকে। আর আমি আব্দুল মতিন যতদিন বেঁচে থাকব বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র এভাবে সকল শ্রেণী পেশার মানুষের মাঝে বিতরণ করে যাব ইনশাল্লাহ। বর্তমান সরকারের উন্নয়নের প্রতি ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধীরা দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। তাদের হুঁশিয়ার করে বলতে চাই আমরা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক আমাদের হুমকি দামকী দিয়ে লাভ নেই, নিজেদের অস্তিত্বের কথা চিন্তা করেন। বঙ্গবন্ধুর লাল সবুজ পতাকার নিচে আসেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে এতে আপনারাও অংশগ্রহণ করুন।
এছাড়াও বলাইশিমুল ও আশুজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।
এ সময় উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভূঞা (জামান) সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ লিফলেট বিতরণ করেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park