1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন জগন্নাথপুরে ধান কাটার শ্রমিক সংকট , দুঃশ্চিন্তায় কৃষক কূল মধ্যনগরে ৫০ পিস ইয়াবা টেবলেট সহ ২ জন গ্রেপ্তার অধ্যাপক ডাঃ আশীষ কুমার চৌধুরীর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ নেত্রকোনায় গাঁজাসহ মাদক কারবারি আটক পঞ্চগড়ে জেলা প্রশাসকের গাড়ি ভাঙচুর, আটক যুবক

ভোলা-২ আসনের সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৮১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সামবেশ করেছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা দোষী বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সর্দারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সোমবার (৫ জুন) বেলা ১১ টার দিকে বোহানউদ্দিন এ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। সমাবেশ শেষে একই দাবিতে ২ টার দিকে উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

এসময় বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবুল কামাল আজাদ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাকির হোসেন তালুকদার, নির্বাহী সদস্য ও মোঃ মঞ্জুরুল আলম খান, বোরহনাউদ্দিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উপজেলা মোহাম্মদ আলী হিরা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত ২ জুন শুক্রবার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে রোহান সর্দার ও তার কয়েকজন সঙ্গী স্থানীয় নূরমিয়ার হাট এলাকায় মোটরসাইকেল নিয়ে হকিস্টিক ও কাঠিছোঠা নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালালে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে তুলে দেয়। এ ঘটনার পরে আলাউদ্দিন তার ছেলেকে ছাড়াতে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে বললে সে সন্ত্রাসীদের পক্ষে সুপারিশ না করায় ক্ষিপ্ত হয় ইউপি চেয়ারম্যান।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে সে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ব্যক্তির সাথে ভিডিও কলে সংসদ সদস্যকে একটাই দিগে হত্যা করবে বলে। যার ভিডিও গতকাল সন্ধ্যায় দিকে ফেসবুকে ভাইরাল হলে বোরহানউদ্দিন উপজেলার ছাত্র লীগের সভাপতি হাসান মুন্নাকে একটি মামলা দায়ের করেন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। তাই দোষী ইউপি চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। আগামী ২৪ মধ্যে তাকে গ্রেপ্তারের আল্টিমেটামও দেন

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park