1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

গোপালগঞ্জ মনে হয় অজ্ঞান পার্টির অভয়আশ্রম, হাইওয়েতে আবারো ইজিবাইক ছিনতাই ।

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১০০ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গতকাল শুক্রবার ৯ই জুন রাত আনুমানিক ৯.৩০ মিনিটে গোপালগঞ্জের সদর উপজেলার নিজড়া গ্রামের পারকুল পদ্মবিলা এলাকার সোনামিয়া সরদার এর ছেলে সোহাগ সরদার নামক এক অটো ড্রাইভার এর নিকট হতে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা দামের লাল রংয়ের একটি অটো বাইক নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সংঘবদ্ধ চক্র । গাড়িটির নাম- ডিওডাবলিউ চেচিজ নং-ওয়ইডিডিডাব্লিউ২১১০৭২৩৭ । চক্রটি বহুদিন যাবত গোপালগঞ্জে কাজ করে যাচ্ছে । গোপালগঞ্জবাসী অজ্ঞান পার্টির দৌরাত্ব দেখে ভয়ে ভীত । বাড়ি থেকে বের হচ্ছে কাজের তাগিতে ফিরছে হাসপাতালে অজ্ঞান হয়ে হারাচ্ছে সর্বস্ব । প্রায়ই এই অজ্ঞান বাহীনির কবলে পড়ছে সাধারন মানুষ । পুলিশ এ ব্যপারে কি ভুমিকা পালন করছে তা গোপালগঞ্জ বাসীর জানা নেই। গোপালগঞ্জের সাধারন জনগন নিরাপত্তা বাহীনির পুলিশের উপর ভরসা হারিয়ে ফেলছে বলে অনেকে জানান। তবে নিজড়া এলাকার একটি সংঘবদ্ধ অজ্ঞান পার্টি আছে বলে অনেকের ধারনা, এদের দ্বারাই এই ইজিবাইক ছিনতাই হয়েছে বলে এই গাড়ির ড্রাইভার এর পরিবারের লোকজন ধারনা করছে । এই চক্রটি গোপালগঞ্জের সকল জায়গাতে কর্মকান্ড করে বেড়াচ্ছে বলে অনেকে ধারনা করছে । মনে হচ্ছে গোপালগঞ্জ অজ্ঞান পার্টির অভয় আশ্রম । অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা এই সকল কর্মকান্ড ঘটাচ্ছে ঢাকা খুলনা মহাসড়কে। গোপালগঞ্জ সদর হাসপাতালে ভুক্তভোগী রগীর তথ্য নিতে গেলে দেখা যায়, পাশের বিছানায় গোপালগঞ্জ সদর উপজেলার কংশুর মোল্লাবাড়ীর আহমেদ মোল্লার ছেলে চুন্নু মোল্লা নামক এক পান ব্যবসায়ী এই অজ্ঞান পার্টির সদস্যদের কবলে পড়ে সর্বস্ব হারিয়ে জ্ঞানহীন অবস্থায় পড়ে আছে ।
এব্যপারে গোপালগঞ্জ জেলা সদরের নিজড়া গ্রামের ইজিবাইক মালিক মোঃ মানিক মোল্লার ছেলে আকবর আলী মোল্লা বাদী হয়ে গোপালগঞ্জ গোয়েন্দা শাখায় একটি অভিযোগ দায়ের করেছেন । তিনি গনমাধ্যম কর্মীদের বলেন, গোপালগঞ্জে একের পর এক অজ্ঞান পার্টির কবলে পড়ছে সাধারন মানুষ, এদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park