1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

মোংলা থানা পুলিশের অভিযানে মাদক ও সাজাপ্রাপ্ত আসামী আটক

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৩০ বার পঠিত
মোঃ এরশাদ হোসেন রনি,মোংলা
মোংলা থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে শুক্রবার (২৩ জুন) মাদক ও সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে মোংলা থানা পুলিশ।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ সামসুদ্দীন বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারদের কাছ থেকে মোট ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো খুলনা খালিশপুর থানার মুশগুন্নি উত্তর পাড়া, পেটকা বাজার গ্রামের মৃত আসমত আলী তালুকদারের ছেলে রাজ্জাক তালুকদার(৩০), একই থানার হাউজিং বাজার এলাকার মৃত নাজিম শেখের ছেলে মোঃ আরিফ(২২) ও পৌর শহরের শ্রম কল্যান রোডের মৃত নূর মোহাম্মদ শিকদারের ছেলে মোঃ আনোয়ার শিকদার (৩৪)।
অপর এক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী পৌর শহরের রাতারাতি কলোনীর রহমানের ছেল
বুলু ওরফে ভোলাকে আটক করে মোংলা থানা পুলিশ
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান থানার এ কর্মকর্তা।##
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park