1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টে জগন্নাথপুর সরকারি কলেজ চ্যাম্পিয়ন

  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় ছাতক সরকারি কলেজ রানার্সআপ ও জগন্নাথপুর সরকারি কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।
সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা’র সহযোগিতায় ১১ ই জুন রোজ রবিবার সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় ছাতক সরকারি কলেজকে ৪-২ গোলে হারিয়ে জগন্নাথপুর সরকারি কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় ছাতক সরকারি কলেজের শরীফ, সর্বোচ্চ গোলদাতা জগন্নাথপুর সরকারি কলেজের ছায়েম এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় জগন্নাথপুর সরকারি কলেজের গোলকিপার শাহরিয়ার।
সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) এ.কে.এম. আব্দুল্লাহ বিন রশিদ সভাপতিত্বে অনুষ্ঠিত এই ফাইনাল খেলার সমাপনী ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সুনামগঞ্জের উপপরিচালক মোহাম্মদ জাকির হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শেখ মহি উদ্দিন ও সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন প্রমূখ সহ ক্রীড়া সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।এছাড়াও ক্রেড়াপ্রেমী জনসাধারণ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করার পাশাপাশি সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিয়েছেন।
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে জগন্নাথপুর সরকারি কলেজ চ্যাম্পিয়ন হওয়ায় জগন্নাথপুরবাসীর মাঝে আনন্দের জোয়ার বইছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park