1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

জগন্নাথপুরের আশারকান্দী ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ২২৮ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরের ৮নং আশারকান্দি ইউনিয়ন শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দী ইউনিয়ন শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন এর লক্ষে অত্র শাখার আয়োজনে ১২ ই জুন বিকালে স্থানীয় দাওরাই বাজার রিজিয়া কমিউনিটি সেন্টারে জগন্নাথপুর উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হাজী হারুনুর রশিদ এর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক মোঃ জয়নুর আহমেদ এর পরিচালনায় কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় যুক্তরাজ্য থেকে ভার্চ্যুয়ালী সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ কবির আহমদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক হারুন মিয়া, আলমগীর, মোঃ নেওয়াজ মিয়া, হেলিম উদ্দিন , আবেদ মল্লিক, রুসেল আহমেদ, কামাল মিয়া।
আহবায়ক কমিটির সদস্য- ফারুক আহমদ জিতু, জাবেল মিয়া, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কামাল হোসেন,আশার কান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের নেতা মোঃ মফিজুর রহমান(টিপু), মোঃ জামাল মিয়া, মোঃ লুৎফুর মিয়া, মোঃ নুরুল আহমদ, মোঃ টুনু মিয়া, মোঃ সাজু আহমেদ, মোঃ সাজু মিয়া, মোহাম্মদ রবিউল আহমদ, ফারুক খান, মোঃ দরছ মিয়া, মোঃ আলমাছ আলী, বেলাল মিয়া, মোঃ হেলাল মিয়া, মোঃ সুমন খান, মোঃ জাবেদ মিয়া, মোঃ রুবেল মিয়া প্রমূখ।
এসময় দলীয় নেতাকর্মী বৃন্দ অনেকেই উপস্থিত ছিলেন।
সভার শুরুতে পবিত্র কোরান থেকে তিলওয়াত করেন,জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মো: নিজাম কোরেশী।
প্রধান অতিথির বক্তব্যে কবির আহমদ বলেন, বক্তব্যে বলেন দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য আমরা একটি তত্তাবধায়ক সরকারের অধীনে অংশগ্রহণমূলক ও সুষ্ঠু নির্বাচন চাই, যে নির্বাচনের মধ্য দিয়ে এ দেশের জনগণের গনতান্ত্রিক মুক্তি আসবে। জনগন ব্যালটের ভোটাধিকার ফিরে পাবে ,জনগণের নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, আজ দেশ গণতন্ত্রহীন,এ দেশে সাধারণ মানুষের কোন নিরাপত্তা নেই, বাক স্বাধীনতা নেই।
বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতনের অভিযোগ করে তিনি বলেন বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে স্বেচ্ছাসেবক দলের গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে আজকে তাদের ওপর এত অত্যাচার ও নির্যাতন ঘুম খুন করা হচ্ছে। আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park