1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

রাসিক নির্বাচন কাউন্সিল প্রার্থী ৩০নং ওয়ার্ড পিন্টুর প্রতীক টিফিন ক্যারিয়ার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৩২ বার পঠিত

         সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

পাঁচ বছর পর রাজশাহীর সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ জুন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সদ্যই প্রতীক বরাদ্দ পেয়েছেন মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলররা।

মোঃ শহিদুল ইসলাম পিন্টু টিফিন ক্যারিয়ার প্রতীক বরাদ্দ পেয়েছেন।২ জুন (শুক্রবার) রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ঐদিন ৩০ নং ওয়ার্ডের জনতার কাউন্সিলর পিন্টু টিফিন ক্যারিয়ার প্রতীক পান। প্রতীক বরাদ্দ পেয়ে ৩০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ শহিদুল ইসলাম পিন্টু গণমাধ্যমের এক সাক্ষাৎ বলেন, এবারে আমি টিফিন ক্যারিয়ার প্রতীক বরাদ্দ পেয়েছি। ৩০নং ওয়ার্ডবাসীর উন্নয়নের প্রতীক এবার টিফিন ক্যারিয়ার।

আর প্রতীক বরাদ্দ পাওয়ার প্রথম দিন থেকেই জোরেশোরে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন প্রার্থীরা। সেই কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ওয়ার্ডে ওয়ার্ডে চলছে গণসংযোগ ও লিফলেট বিতরণ। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে বাইকিং। প্রধান প্রধান সড়ক থেকে পাড়ার অলিগলিতেও চলছে মাইকিং। সিটি নির্বাচনের প্রার্থীদের সরগম প্রচার-প্রচারণায় পুরো রাজশাহী শহরে তৈরি হয়েছে অন্য রকম এক নির্বাচনী আবহাওয়া। গরমের তীব্রতায় দুপুর বেলায় নির্বাচনী গণসংযোগ চালাতে না পারলেও সকাল ও বিকেলের দিক থেকে প্রার্থীরা ভোটারদের ঘরে ঘরে যাওয়ার চেষ্টা করছেন।

এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পিন্টু বলেন, জনগনের ভালোবাসায় আমি আবারও নির্বাচনে প্রতিদন্দিতা করছি। বিগত নির্বাচনের মতো এবারও জনগণ আমার পাশে থাকবেন বলে আমি আশাবাদী। কাউন্সিলর প্রার্থী পিন্টু ৩০নং ওয়ার্ডবাসীর কাছে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট ও দোয়া চেয়ে বলেন, আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে আমি কাউন্সিলর নির্বাচিত হতে চাই। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডবাসীর আশা ও আস্থা আমাকে আরো সাহসী করেছে। নির্বাচনে যদি আমি জয়লাভ করি তাহলে এই জয় আমার হবে না, এই জয় হবে ৩০নং ওয়ার্ডবাসীর।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park