1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবে না: পানিসম্পদ উপমন্ত্রী

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

এতিমের টাকা মেরে খাওয়া খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবেন না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

বৃহস্পতিবার (১৫ জুন) জাতীয় সংসদের অধিবেশনে আগামী ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত জাতীয় বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এনামুল হক শামীম এ মন্তব্য করেন।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

এনামুল হক শামীম বলেন, যারা গণতন্ত্রকে হরণ করেছিল, পেছনের দরজা দিয়ে যারা ক্ষমতায় এসেছিল তারাই আজ গণতন্ত্রের ছবক দেন। এটা আমাদের জন্য দুর্ভাগ্য। বিএনপি-জামাতের সঙ্গে যুক্ত হয়েছে তথাকথিত কিছু সুশীল বাবুরা। এরা কারা? দেশবাসী তাদের ভালো করেই চেনেন।

তিনি বলেন, যারা গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক ব্যবস্থা আনতে চায়, দেশবাসী তাদের উচিত জবাব দেবে। কীসের গণতন্ত্রের কথা বলেন তারা? কারফিউ গণতন্ত্র? বিনা বিচারে মানুষ হত্যার গণতন্ত্র? সেই গণতন্ত্র আর ফিরে আসবে না। জনগণ ক্ষমতার মালিক, জনগণের মতামতের ভিত্তিতে সরকার প্রতিষ্ঠিত হবে। উন্নয়ন-অর্জনে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। টানা চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন জননেত্রী শেখ হাসিনা।

উপমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এই দেশ শত ষড়যন্ত্র-চক্রান্তের মধ্যেও এগিয়ে যাবে। বাংলাদেশের মানুষের আস্থা একমাত্র বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর, আর কারো ওপর নয়। এতিমের টাকা মেরে খাওয়া, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা খালেদা জিয়া আর কখনো মানুষের রায় পাবেন না। বাংলার মানুষ আবারও আগামী নির্বাচনে ভোট দিয়ে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধুকন্যাকে প্র্রধানমন্ত্রী করবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park