1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। আমি তোমার জম মালাকুল মউত আজরাইল। লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি। জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচী পালন সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটির পরামর্শ সভা অনুষ্ঠিত পাকশীতে অন্তর্জাতিক মানের হাসপাতাল ও ৫০ আসনের মেডিক্যাল কলেজ স্থাপন করা হবে

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ২১৪ বার পঠিত

 

মামুনুর রহমান,ঈশ্বরদী প্রতিনিধি, (পাবনা): ঈশ্বরদীর পাকশী রেলওয়ে হাসপাতাল সংলগ্ন অব্যবহৃত জমিতে পঁঞ্চাশ আসনের মেডিকেল কলেজ  স্থাপন এবং রেলওয়ে হাসপাতালকে ২৫০ শয্যায় আপগ্রেড ও আধুনিকায়ন করার লক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিইও (সচিব) মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিজি পিপিপিএ মোঃ আবুল বাশার। পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূর মোহাম্মদের সভাপতিত্বে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটি (পিপিপি) এর  মহাপরিচালক ও অতিরিক্ত সচীব আবুল বাশার ,বগুড়া সিরাজগঞ্জ রেলপথ প্রকল্পের পিডি ও  পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটি (পিপিপি) এর  কো-অর্ডিনেটর মনিরুল ইসলাম ফিরোজী, ঈশ্বরদীতে  ইউএনও সুবির কুমার দাশ,সহকারী কমিশনার ভ’মি টিএম,রাহসিন কবীর,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক  মামুনুর রহমান, আওয়ামলীগনেতা এম.রশিদ উল্লাহ, হাবিবুল ইসলাম, জহুরুল ইসলাম, রাজা এবং পাকশী রেলওয়ের পক্ষে পাকশী বিভাগীয় সেতু প্রকৌশলী আব্দুর রহিম ও পাকশী বিভাগীয় প্রকৌশলী/২ বীরবল মন্ডলসহ রেলওয়ে পাকশরি অন্যান্য বিভাগীয় প্রধানগণ বক্তব্য দেন। বক্তারা এক বাক্যে বাংলাদেশ রেলওয়ের অব্যবহৃত জমির সম্পদকে সর্বোত্তমভাবে ব্যবহার করা,স্বাস্থ্যসেবা সুবিধাগুলি উন্নত ও উন্নত করার জন্য সরকারি-বেসরকারি অংশীদারিত্ব বাংলাদেশের পশ্চিমাঞ্চলে চিকিৎসা শিক্ষার সহজলভ্যতা উন্নত  করে বাণিজ্যিক রিটার্নের জন্য সাধারণ মানুষকে সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ের রাজস্ব আয়ের সুযোগ বৃদ্ধি কল্পেম ভারসাম্য, আধুনিকীকরণ, পুনর্বাসন এবং বিদ্যমান পাকশী রেলওয়ে হাসপাতালটিকে একটি ২৫০ শয্যার হাসপাতালে সম্প্রসারণ এবং সরকারি বেসরকারি অংশীদারিত্ব (পিপিপি) মোডে হাসপাতাল কমপ্লেক্স সংলগ্ন অব্যবহৃত জমিতে একটি ৫০ আসনের মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করার পক্ষে মতামত ব্যক্ত করেন। প্রধান অতিথি জানান, প্রধান মন্ত্রী ইতিমধ্যে এই প্রকল্প বাস্বায়নের পক্ষে প্রাথমিকভাবে নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তারপরও পরবর্তীতে এই প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে পাশ করানো হবে। পরে প্রধান অতিথির নেতৃত্বে পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park