1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি। জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচী পালন সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি

জগন্নাথপুরে কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করলেন ডাঃ মধু সুধন ধর

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২০৭ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে তিনটি কমিউনিটি ক্লিনিকের কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর।
১৯ শে জুন রোজ সোমবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্ত পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক, মজিদপুর কমিউনিটি ক্লিনিক ও কলকলিয়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করার পাশা-পাশি পরিদর্শন করার পাশা-পাশি পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর নির্মাণাধীন নতুন ভবন পরিদর্শন করেছেন মানবতার ফেরীআলা গরীব এর ডাঃ বলে খ্যাত জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর। এসময় তিনি স্বাস্থ্য সেবা প্রদানে কমিউনিটি ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসকদের দিক নির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেছেন।
এছাড়াও তিনি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ২৬ লাখ টাকা ব্যায় সাপেক্ষে সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিদপ্তর এর তত্বাবধানে নির্মাণাধীন পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। এই কমিউনিটি ক্লিনিক এর প্রায় ৮০ ভাগ নির্মাণ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। শীঘ্রই বাকী কাজ শেষ হয়ে যাবে বলে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর বলেন, পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর নতুন ভবনের নির্মাণ কাজ চলমান রয়েছে। আশা করছি কিছু দিনের মধ্যে সৌন্দর্যমন্ডিত এই কমিউনিটি ক্লিনিক এর নির্মাণাধীন ভবন এর কাজ সম্পন্ন হবে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এই ক্লিনিক এর পুরাতন ভবনটি ভেঙে নতুন ভবন নির্মাণাধীন হওয়ায় বর্তমানে ক্লিনিক এর কার্যক্রম কলকলিয়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে চলছে। এই ভবনের কাজ শেষ হলে পূর্বের ন্যায় এলাকাবসী স্বাস্থ্য সেবা পাবেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park