1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

রাজশাহী গোদাগাড়ীতে গ্রীন হাউজ ও চেক বিতরণ অনুষ্ঠিত 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৮৪ বার পঠিত
সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী
গোদাগাড়ী উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তর সভাপতিত্বে।
প্রধান অতিথি ছিলেন রাজশাহী-১ গোদাগাড়ী-তানোরের সংসদ সদস্য ওমর ফারুক চৌধূরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রশিদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা,মোহনপুর ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম,দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল,গো-গ্রাম ইউপি চেয়ারম্যান মজিবর রহমান প্রমূখ।
মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী কতৃক গোদাগাড়ী উপজেলা সরকারি দপ্তরসমূহের বিভিন্ন প্রকল্পের আওতায় নির্বাচিত ব্যক্তিদের মাঝে নগদ অর্থ, আর্থিক অনুদানের চেক, বাইসাইকেল, গরু,ভেড়া,ট্যাবসহ অন্যান্য উপকরণ বিতরণ করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য সেবা কর্মকর্তা ফৌজিয়া আক্তার এ সময় উপস্থিত ছিলেন তথ্য সেবা সহকারী মোসাঃ হালিমা খাতুন ও অহেদুন জান্নাত।
রাজশাহী-১ গোদাগাড়ী-তানোরের সংসদ সদস্য ওমর ফারুক চৌধূরী বলেন, জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। এই সরকারের আমলে এমন কোনো পরিবার নেই যে এক বেলা না খেয়ে আছে। ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছে। আজকের সব অনুদান দেশনেত্রী শেখ হাসিনার। আপনেরা সবাই নেত্রীর জন্য দোয়া করবেন আর নৌকায় ভোট দিবেন।
বক্তারা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিট্যাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন শীর্ষক প্রকল্পটি গ্রামীন সুবিধাবঞ্চিত নারীদের দৈনন্দিন সমস্যা সমাধানে কাজ করে চলেছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নে এই তথ্য আপা প্রকল্পটি চলমান রয়েছে। “শেখ হাসিনার বারতা, নারী-পুুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে ধারণ করে তথ্য সেবা নারীদের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। আইনি সহায়তা পরামর্শ প্রদান, মহিলাদের ডায়াবেটিকস ও রক্তচাপ পরীক্ষা, ওজন মাপা, নারীদের উৎপাদিত ও সংগ্রহিত পন্য বিক্রয়ের জন্য মার্কেটপ্লেস পরিচালনা সহ বহুবিধ কার্যক্রম পরিচালিত হচ্ছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park