1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। রাজশাহীতে তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান হিন্দু ও মুসলিম সকলে আমরা ভাই, আসুন বর্জন করি সন্ত্রাসবাদ ও সমাজের অন্যায়

তিতাসে পৃথক ভাবে তিন ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১০৪ বার পঠিত

সাকিব হোসেইন, (কুমিল্লা) সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ওয়ার্ডের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ এর উদ্দ্যেগে বিশাল আনন্দ র‍্যালী ও আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার (২৩শে জুন) বিকাল ৪টায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর গ্রাম হতে নারান্দিয়া আসমানিয়া বাজার আঞ্চলিক সড়ক পদক্ষিন করে পূনরায় নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসে নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ওয়ার্ডের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ডাঃ এম এ ছাত্তার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল পারভেজ ,নারান্দিয়া ইউনিয়ন আ’লীগ নেতা মাহফুজুল রহমান, ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবির শিকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল্লা।

অনুষ্ঠানে কুরআন তেলওয়াত পাঠ করেন নারান্দিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডেন্টিস্ট ছাত্তার।

এসময় উপস্থিত ছিলেন, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আসকর ভূইয়া, নাছির উদ্দীন মাসুম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রফিকুল ইসলাম নিরব, আ’লীগ নেতা মিজানুর রহমান, ওসমান খান মেম্বার, ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামানসহ ভিটিকান্দি, নারান্দিয়া, কলাকান্দি ইউনিয়নের আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে মিষ্টি বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে  সকল নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park