1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান হারিয়েছে এইচ এসসির মুল সনদ গোপালগঞ্জের কাশিয়ানীর মুরাদ সিকদারের প্রতারনার শিকার প্রবাসী সহ অনেকে। বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

মোংলা পৌরসভায় ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র

  • আপডেট সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৩২ বার পঠিত
মোঃ এরশাদ হোসেন রনি,মোংলা
মোংলা পোর্ট পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুঃস্থ মানুষের মাঝে ভিজিএফ’র ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। রবিবার (২৫ জুন) সকালে মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান পৌরসভা চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন। এসময় পৌরসভার কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।
পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল উপকারভোগীর মাঝে আলিয়া মাদ্রাসাসহ বিভিন্ন যায়গায় ভিজিএফ’র ১০কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় দায়িত্বরত ট্যাগ অফিসারসহ পৌর কাউন্সিলর এবং আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।##
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park