1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

সকল দলের অংশ গ্রহনে নির্বাচন চায় আওয়ামী লীগ – জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী

  • আপডেট সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১২১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে। মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনার দুরদর্শি চিন্তাধারায় সরকার কাজ করে যাচ্ছে। হতদরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের দল আওয়ামীলীগ আর তাদের নেতা শেখ হাসিনা। আওয়ামীলীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল।গনতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষায় আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। সকল দলের অংশ গ্রহণে নির্বাচন হোক আমরা চাই। তবে কেউ যদি নির্বাচনে অংশ না নেয় তাতে নির্বাচন আটকে থাকবে না। বিশৃঙ্খলা করে ক্ষমতায় যাওয়ার দিন শেষ ।একটি দল দেশের জনগণের প্রতি আস্হা নেই। তারা বিশৃঙ্খলা করে ক্ষমতায় যেতে চায়। তাদের এই দুর্বিসন্ধী বাস্তবায়ন হতে দেবে না দেশের জনগণ। কেননা আপামর জনসাধারণ বার-বার আওয়ামী লীগকে ক্ষমতায় চায়। সরকারের উন্নয়ন এর অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাই মিলে মিশে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক ভোট দিয়ে আওয়ামীলীগ আবারো ক্ষমতায় নিয়ে আসার জন্য সবার প্রতি আহবান জানান।
২৫ শে জুন রোজ রবিবার বিকালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আবদুস সামাদ আজাদ মিলনায়তনে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন এর পরিচালনায় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর স্বেচ্ছাধীন তহবিলের নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেছেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর,পরিকল্পনামন্ত্রীর জ্যেষ্টপুত্র ব্যাংকার শাহাদাৎ মান্নান অভি, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন প্রমুখ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান তাঁর স্বেচ্ছাধীন তহবিল থেকে ৩৭১ জন হতদরিদ্র মানুষের মধ্যে নগদ চার লাখ ৭৩ হাহার ২৫ টাকা বিতরণ করেন।
এসময় দলীয় নেতাকর্মী বৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন সহ সুবিধাভোগী জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park