1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

ঐতিহ্যবাহী “বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়” এ জাতীয় শোক দিবস পালন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৩৫৪ বার পঠিত

ইমদাদুল ইসলাম রনি
চান্দিনা উপজেলা প্রতিনিধি

আজ ১৫ই আগস্ট,জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায় বরকইট গ্রামের ঐতিহ্যবাহী বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- বরকইট উদয়ন উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন আজীবন দাতাসদস্য হাফেজ শহিদুল ইসলাম। তাছাড়া আরও উপস্থিত ছিলেন-মো.মোসলেহ্ উদ্দিন, রুস্তম আলী,আবুল কালাম আজাদ, ডা.বাদল ,লিয়াকত আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের কমিটির সদস্যবৃন্দ। উক্ত শোক সভায় পুষ্পস্তবক অর্পণের পর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
শিক্ষার্থীদের মধ্যে রচনা ও বক্তৃতা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করা হয়। সুনামধন্য প্রতিষ্ঠান “দিশা” কর্তৃপক্ষের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে আম্রপালী চারা বিতরণ ও এক সংগ্রামী জাতির পিতা গ্রন্থ বিতরণ করা হয়। এবং পরিশেষে সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি পরিসমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park