1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে মেঘনায় গনসংযোগ করেছেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ মতিন খান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

সাকিব হোসেইন, তিতাস-দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায়ে চূড়ান্ত আন্দোলনে মাঠে থাকতে তৃণমূল নেতাকর্মী, সর্মথক ও সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খান।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে মোটরসাইকেল ও মাইক্রো বাসের বহর নিয়ে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের মেঘনা উপজেলার মানিকাচর বাজার, সেননগর বাজার, আলীপুর বাজার ও চন্দনপুর বাজারে গনসংযোগ করেন মতিন খান। তিনি এই আসনের বিএনপির সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। তার এই গণসংযোগে উজ্জীবিত হয়ে উঠছেন বিএনপির তৃণমূল নেতাকর্মীরা।

এসময় গনসংযোগে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি হুমায়ন কবির, গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ডা: মাহফুজ, বড়কান্দা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আব্দুর সাত্তার তপু, শাহআলম, গোলাম মোস্তফাসহ হোমনা, মেঘনা ও তিতাস উপজেলার বিএনপির সহস্রাধিক বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

গণসংযোগে নেতা-কর্মীদের উদ্দেশে আব্দুল মতিন খান বলেন, কুমিল্লা-২ হোমনা-মেঘনা আসনটি ছিলো বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী মরহুম এমকে আনোয়ারের আসন। এটিকে পুনরুদ্ধার করতে এবং তৃনমুল নেতাকর্মীদেরকে শক্তিশালী করার লক্ষে শহীদ জিয়ার সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। যদি আগামী দ্বাদশ সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অনুষ্ঠিত হয় তাহলে এই আসন থেকে আমি মনোনয়ন চাইবো, মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে আপনাদের সকলকে নিয়ে এই আসনটি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে উপহার দিবো।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park