1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

রাজশাহীতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

  • আপডেট সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

রাজশাহীতে মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর)
বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না, সেইসঙ্গে অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও কারও পূরণ হবে না। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন।
শেখ ফজলে শামস পরশ বলেন, আমাদের চাওয়া উচিত কে আসছে নতুন নেতৃত্বে তা নয়, বরং চাওয়া হওয়া উচিত কেমন হবে নেতৃত্ব। আমরা এমন নেতৃত্ব দেখতে চাই যে নেতৃত্ব জাতির জনকের আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে নিতে চাই। এমন নেতৃত্ব না হলে আমাদের যে সামনে চ্যালেঞ্জ তা মোকাবিলা করা কঠিন হয়ে পড়বে।
তিনি আরও বলেন, আমাদের নিজেদের মধ্যে গ্রুপিং না করে বরং আমাদের উচিত হবে আসল শক্রদের মোকাবিলা করার। আমরা এমন নেতৃত্ব চাই যে নেতৃত্ব আগামীর কঠিন সময় পার করার সঠিক নেতৃত্ব দিতে পারবে।
যুবলীগের চেয়ারম্যান আরও বলেন, বর্তমান সরকার যেসকল উন্নয়ন করেছে আপনাদের তালিকা ভুক্ত করে জনগণের কাছে প্রচার করতে হবে। ভোটারদের ভোটকেন্দ্র নিয়ে আসতে হবে আপনাদের। যারা জনগণের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছেন তাদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।
তিনি আরও বলেন, যখন এ দেশের মানুষ একটু সুখ দেখতে শুরু করেছে, তখন একটি দল অবৈধভাবে ক্ষমতায় আসতে উঠেপড়ে লেগেছে। এমন সময় সুবিধাবাদী রাজনৈতিক দল ক্ষমতায় আসতে মেতে উঠেছে।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল সাধারন সম্পাদক, বাংলাদেশে আওয়ামী যুবলীগ, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ। আরো উপস্থিত ছিলেন এস এম কামাল হোসেন, নুরুল ইসলাম ঠান্ডু বেগম আক্তার জাহান, মোঃশাহরিয়ার আলম এমপি ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,
এর আগে বেলা ১২টায় পাঠান পাড়া ঈদগাহ ময়দানস্থ রাস্তায় সমাবেশস্থলে বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। রাজশাহীতে জেলা আওয়ামী যুবলীগের নেতৃত্বে পরিবর্তন আসেনি গত ২০ বছরে। আর মহানগরে ১৭ বছর যাবত একই নেতৃত্ব চলছে। নেতাকর্মীরা চাইছেন ৭ বছর পর হলেও এ দুইটি ইউনিটে নতুন নেতৃত্ব আসুক। সম্মেলন শেষে দুই ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park